Wednesday, October 28, 2009

0 সর্দারজি - ১

Date: Wednesday, October 28, 2009 3:25 AM
Category:
Author: রেজওয়ান
Share:
Responds: 0 Comment
১। সর্দারঃ আমার মনে হয় ঐ মেয়েটা কালা, কানে শোনে না।
বন্ধুঃ কিভাবে বুঝলি?
সর্দারঃ আমি বললাম, তোমায় ভালবাসি, সে বলে কি না তার চপ্পলজোড়া নতুন।


২। এক সর্দার ATM থেকে টাকা তুলছিল, লাইনের পেছনের সর্দার বলল, হা হা , তোমার পাসওয়ার্ড দেখে ফেলছি, চারটা এসটেরিক্স (****)।
প্রথম সর্দার বলল, হা হা, হা, না পার নাই, ভুল হইছে, ঐটা ২৩৭৮।


৩।সর্দারজীঃ আমার মোবাইল বিল কত?
কল সেন্টারঃ স্যার,কারেন্ট বিল জানতে ১২৩ ডায়াল করুন।
সর্দারজীঃ বেয়াকুফ, কারেন্ট বিল না, আমার মোবাইল বিল।


৪। শিক্ষকঃ সবচেয়ে প্রাচীনতম প্রাণী কোনটা?
সর্দারঃ জেব্রা
শিক্ষকঃ কিভাবে?
সর্দারঃ কারণ তারা Black & White


৫। সর্দারঃ মিস আপনি আমার মোবাইলে কল দিয়েছেন?
শিক্ষকঃ আমি, ? না কেন?
সর্দারঃ গতকাল আমার মোবাইলে দেখলাম- “1 Miss Call".


৬। শিক্ষকঃ কমলা আর আপেলের মধ্যে পার্থক্য কি?
সর্দারঃ কমলার রং কমলা, কিন্তু আপেলের রং আপেল না।


৭। সর্দার প্লেনে করে বম্বে যাচ্ছে, ল্যান্ডিংয়ের সময় চিৎকার করে উঠল, বম্বে, বম্বে।
বিমানবালা বলল, বি সাইলেন্ট।
সর্দারঃ ওকে, ওম্বে, ওম্বে।


৮। সর্দারঃ আমার ছেলে একটা চাবি গিলে ফেলেছে।
ডাক্তারঃ কখন?
সর্দারঃ তিনমাস আগে।
ডাক্তারঃ এতদিন কি করেছেন?
সর্দারঃ ডুপ্লিকেট দিয়ে কাজ সেরেছি।


৯। সর্দার কেন রাস্তার মাঝে দাঁড়িয়ে টিফিন বক্স খোলে?
অফিসে যাচ্ছে না আসতেছে কনফার্ম করার জন্য।


১০। সর্দারঃ বিদ্যুত আবিষ্কার না হলে কি হত?
আরেক সর্দারঃ নাথিং ইয়ার, আমাদের মোম জ্বালিয়ে টিভি দেখতে হত।


১১। শিক্ষকঃ যীশুখ্রীস্ট, কৃষ্ণ, রাম, গান্ধী, বুদ্ধ এদের মধ্যে কি মিল আছে?
সর্দারঃএরা সবাই সরকারী ছুটির দিনে জন্ম নিয়েছেন।


১২। সর্দার দুনিয়ার সবচেয়ে কঠিন প্রশ্নের জবাব পেয়ে গেছে-
ডিম আগে না মুরগী আগে?
আরে ইয়ার, যেটা আগে অর্ডার দিবে, সেটাই আগে আসবে।


১৩। পোস্টম্যানঃ তোমার এই প্যাকেট ডেলিভারী দেয়ার জন্যে আমাকে ৫ মাইল আসতে হল।
সর্দারঃ তুমি এতদূরে আসলে কেন, পোস্ট করে দিলেই পারতে।


১৪। সর্দার এবং তার বউ ডিভোর্সের জন্যে আবেদন করেছে। বিচারক জানতে চাইল, তোমাদের তো তিন সন্তান, এদের ভাগাভাগি করবে কিভাবে?
সর্দারঃ ওকে! আমরা আগামী বছর আবেদন করব।


১৫। একলোক সর্দারজীর কাছে জানতে চাইল, বলত, কেন মনমোহন সিং সন্ধ্যার সময় হাঁটতে বেরোয়?
সর্দারজীঃ আরে ভাই মনমোহন তো PM , সেতো আর AM না।


১৬। মৃতপ্রায় চাইনীজ বন্ধুকে দেখতে সর্দার হাসপাতালে গেল। চাইনীজ বন্ধু কোনভাবে বলল, "CHIN YU YAN" এবং এরপরে মারা গেল। বন্ধুর শেষ কথার মানে জানতে সর্দার চায়না গেল, এবং জানতে পেল ওটার মানে হল, "তুমি অক্সিজেন টিউবের উপর দাঁড়িয়ে আছ"।


১৭। সর্দার কেন ক্যাপসুল খাবার আগে সাইড কেটে নেয়?
খুবই সোজা,
সাইড-ইফেক্ট ঠেকাতে।


১৮। সর্দার তোমার জন্ম কোথায়?
সর্দারঃ পান্জাব
লোকঃ কোন অংশ?
সর্দারঃ আরে, কোন অংশ, কোন অংশ করে কি বলতে চাইছ, পুরা শরীরই পান্জাবে জন্মেছে।


১৯। আইনজীবিঃ গীতার উপরে হাত রেখে বল....."
সর্দারঃ কি মুশকিল, সীতার উপরে হাত লাগায়ে তো কোর্টে আসলাম, এখন বলতেছে গীতার উপর হাত।


২০। গত একসপ্তাহ ধরে এক মেয়ে আমাকে ডিস্টার্ব করতেছে, আমি জানিনা কিভাবে আমার নাম্বার পাইল, যখনই কাউরে কল করি, ঐ মেয়ে বাধা দেয় বলে, প্লীজ, রিচার্জ ইয়োর কার্ড।


২১। সর্দার দুইটা সুইমিং পুল বানিয়েছে, এবং একটায় পানি ভরেনি।
কেন জানতে চাইলে সে বলল, ঐটা যারা সাঁতার জানে না তাদের জন্য।


২২। কিভাবে স্কুল বা কলেজে একজন সর্দারকে চেনা যায়?
......।
যখন শিক্ষক ব্ল্যাকবোর্ড মুছে তখন যে বা যারা নোট মুছে ফেলে।


২৩। সান্তা সিং এমবিবিএস পাস করে প্র‌্যাকটিসে নেমেছেন। একটা টর্চ দিয়ে প্রথমে রোগীর চোখ পরীক্ষা করলেন, তারপর জিহ্বা এবং শেষে কান।
পরীক্ষা শেষে বললেন, ব্যাটারী ঠিক আছে।


২৪। সর্দারজী পার্কে বসে আছেন, একজন জানতে চাইল, আর ইউ রিলাকসিং?
সর্দার বলল, না আমি মনজিত সিং।

Artikel Terkait :



Post a Comment